চুয়াডাঙ্গায় প্রা১১ কাটি টাকার মাদকদ্রব্য ধংস

এম ববি ফয়সাল তানজীর, চুয়াডাঙ্গা প্রতিনিধি :
চুয়াডাঙ্গা সীমান্ত থেকে উদ্ধার করা প্রায় ১০ কোটি ৪৩ লক্ষ ২২ হাজার ৭০২ টাকার বিভিন্ন ধরণের মাদক দ্রব্য ধংস করা হয়েছে। যার মধ্যে ছিল ১ লাখ ৫শ ৮৮ বােতল ভারতীয় ফেন্সিডিল, ১শ ৭ কজি ৯শ ১৫ গ্রাম গাঁজা, ৩৭ হাজার ৮৩১ বোতল বিভিন্ন ব্রান্ডের মদ ও ২৩ হাজার ২১১ পিচ ইয়াবা।
সোমবার (২৫ সেপ্টম্বর) সকালে চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দপ্তরর ট্রনিং গ্রাউন্ড মাদকদ্রব্য ধংস অনুষ্ঠান শেষে এ মাদক ধংস করা হয়।
বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল কাজী তফিকুল ইসলাম পিএসসি এ সময় বলেন, অতিতের যে কোন সময়ের চেয়ে বিজিবি এখন অনেক বেশি শক্তিশালী। অতন্দ্র প্রহরী এই বাহিনীর দিন-রাত প্রচেষ্টায় সীমান্তে মাদক পাচারর সংখ্যা অনকাংশে হ্রাস পেয়েছে। এখন আমাদের লক্ষ্য হুয়াইট কালার ক্রিমিনাল অর্থাৎ মাদকের গডফাদারদের আইনের আওতায় নিয়ে আসা। বিজিবি সেই লক্ষ্যই কাজ করছে। চুয়াডাঙ্গা জেলাতে তালিকাভুক্ত এমন ২শ গডফাদারকে শীঘ্রই আইনের আওতায় আনা হবে বলেও তিনি মন্তব্য করেন। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় আরো বক্তব্য রাখেন, বিজিবির কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্ণেল আবু সঈদ আল মাসউদ, চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুর রাজ্জাক, পুলিশ সুপার নিজাম উদ্দীন, পৌর মেয়র ওবায়দুর রহমান চধুরী জিপু ও নাগরিক কমিটির প্রতিনিধি অধ্যাপক সিদ্দিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *