দুদকর জাল একবার আটকা পড়লে দুর্নীতিবাজদর রক্ষা নাই: দুদক কমিশনার

এম বি ফয়সাল তানজীর: দুদক কমিশনার (তদন্ত) এ.এফ.এম আমিনুল ইসলাম দশর সরকারি বিভিন দপ্তরসহ অন্যান্য প্রতিষ্ঠানর সকল কর্মকর্তাদর উদ্দশ্য হুঁশিয়ারি উচারণ কর বলন, দুদকর জাল একবার আটকা পড়ল দুর্নীতিবাজ কানা কর্মকর্তারই রক্ষা হবনা। দুর্নীতিবাজ কর্মকর্তাদর আইনর আওতায় আনত বিভিন জলা-উপজলা পর্যায় দুদকর আয়াজন এ গণশুনানি অনুষ্ঠান শুরু করা হয়ছ। মঙ্গলবার (২৪ অক্টাবর) বলা ১২টায় চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজলা চত্ত্বর দুদক আয়াজিত এক গণশুনানিত প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলন তিনি।
এবার আওয়াজ তুলুন সবাই মিল গড়বা দশ-দুর্নীতি মুক্ত বাংলাদশ এই প্রতিবাদ্য বিষক সামন নিয় চুয়াডাঙ্গা জলা প্রসাশক জিয়াউদ্দীন আহমদর সভাপতিত্ব অনুষ্ঠিত এ গণশুনানি অনুষ্ঠান আরা বক্তব্য রাখন দুদকর খুলনা বিভাগর পরিচালক আবুল হাসান, কুষ্টিয়া সম^িত কার্যালয় উপ-পরিচালক আব্দুল গাফফার ও চুয়াডাঙ্গা দুর্নীতি প্রতিরাধ কমিটির সভাপতি অধ্যক্ষ সিদ্দিকুর রহমান।
গণশুনানি অনুষ্ঠান সরকারি ও বসরকারি বিভিন দপ্তরর দুর্নীতির বিরুদ্ধ ৪৮টি লিখিত অভিযাগ করন স্হানীয় ভুক্তভাগীরা। অনুষ্ঠান উপস্হিত এলাকার বিভিন শ্রণী-পশার মানুষ মুখামুখি হয় সংশ্লিষ্ট দপ্তর প্রধানরা। তারা তাৎক্ষনিকভাব অভিযাগকারীদর সমাধানর আশ্বাস দন।
এর আগ সকাল ১১টায় দুদুক কমিশনার আকর্ষিক ভাব চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন কর। এসময় হাসপাতালর বশ কিছু অনিয়ম তারা দখত পান। দুদক কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলামর নতত্ব একটি প্রতিনিধি দল হাসপাতালর বিভিন ইউনিট ঘুর দখন। তিনি ডটাল, এক্স-রসহ বিভিন বিভাগ অনিয়ম দখত পান। যা দ্রুত সমাধান করার জন্য সিভিল সার্জনক নির্দশ দন ও লিখিত ভাব বিষয় গুলা অবহিত করার জন্য বলন।
এসময় উপস্হিত  ছিলন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মামন, কুষ্টিয়া দুদক  কার্যালয়র উপ-পরিচালক আব্দুল গাফফার, সিভিল সার্জন ডাঃ দিলিপ কুমার রায়, আরএমও ডাঃ শামিম কবিরসহ বিভিন দপ্তরর কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *