চুয়াডাঙ্গায় পুলিশি বাধায় যুবদলের শোভাযাত্রা পন্ড

এম বি ফয়াাল তানজীর,চুয়াডাঙ্গা প্রতিনিধি :-পুলিশি বাধার কারণে চুয়াডাঙ্গায় জেলা যুবদলের নেতাকর্মীরা দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা করতে পারেননি।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় শহরের কেদারগঞ্জস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে শোভাযাত্রা বের করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।
এ সময় যুবদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের কয়েক দফা ধস্তাধস্তির ঘটনাও ঘটে।
পরে দলীয় কার্যালয়ের সামনেই পুলিশ বেষ্টনীর মধ্যে সংক্ষিপ্ত সমাবেশ করে যুবদল।
এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস বলেন, বর্তমান সরকার বাকশালকেও হার মানিয়েছে। এই সরকারের আমলে মানুষের বাকস্বাধীনতা বলতে কিছু নেই।
সমাবেশে আরও বক্তব্য রাখেন- সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এমএম শাহাজার মুকুল, জেলা যুবদলের আহ্বায়ক খালিদ মাহমুদ মিল্টন, সদস্য সচিব সাইফুর রশিদ ঝন্টু প্রমুখ।
এর আগে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শহরের কেদারগঞ্জস্থ জেলা বিএনপির কার্যালয়ে সকাল সাতটায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। শহরের বিভিন্ন প্রান্ত থেকে যুবদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে জড়ো হন।
সকাল নয়টায় দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস। এরপর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়। যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী রক্তদান করেন।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *