৩ কাঠা জমি পাচ্ছেন মিরাজ

নিউজ ডেস্ক : ইংল্যান্ডের বিপক্ষে গত বছর ঘরের মাঠে মিরাজের নৈপুণ্যে টেস্ট জিতেছিল বাংলাদেশ। সেই ঐতিহাসিক জয়ের পর উপহার হিসেবে মিরাজকে বাড়ি করে দেওয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সেই ঘোষণা অনুযায়ী খুলনায় বাড়ি করার জন্য ৩ কাঠা জমি বরাদ্দ পাচ্ছেন মিরাজ।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত জমির বরাদ্দ প্রক্রিয়া শেষ হয়েছে। খুলনা মহানগরীর মুজগুন্নি আবাসিক এলাকায় (মুজগুন্নী প্রধান সড়ক) প্লট নং-এম-৪৪, জমির পরিমাণ ৩ দশমিক ৭ কাঠা জমি পাচ্ছেন তরুণ এ অলরাউন্ডার। বিপিএল শেষে খুলনায় ফিরলেই তার কাছে এ জমি ও দলিল হস্তান্তর করা হবে।

জমি পাওয়া প্রসঙ্গে মিরাজের বাবা জালাল হোসেন জানান, আমার ছেলের জন্য প্রধানমন্ত্রী ঘোষিত জমি প্রস্তুত হয়েছে। জমির দলিলও তার নামে প্রস্তুত। বিপিএল শেষে খুলনায় এলেই তার হাতে তা হস্তান্তর করবেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ’র (কেডিএ) প্রধান প্রকৌশলী কাজী মো. সাবিরুল আলম বলেন, মিরাজের জমি বরাদ্দ গেলো সপ্তাহে হয়েছে। ১০০১ টাকা প্রতীকি মূল্য রেখে জমিটি তার নামে বরাদ্দ দেয়া হয়েছে।
বিপিএল খেলা শেষে মিরাজ ১০ দিনের ছুটিতে বাড়ি আসবেন। এসময় তার নামে জমি রেজিস্ট্রি হবে। একইসঙ্গে জমির দলিল আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে। দলিল হস্তান্তরের পর তাকে বাড়ির নকশা করার প্রস্তাব করা হবে। সে প্রস্তাবনা অনুমোদন সাপেক্ষে এস্টিমেট করা হবে। তারপর ভবন নির্মানের কাজ শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *