শ্রীপুরে বাদীকে পরিবারসহ পুড়িয়ে মারার হুমকি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর বাধা দিলে প্রতিপক্ষ প্রভাবশালীরা ও তাদের ভাড়াটিয়া বাহিনি দিয়ে পিটিয়ে বৃদ্ধ শিশু মহিলাসহ ৪ জনকে আহত করেন। আহত ঘটনায় থানায় মামলা করেন। প্রভাবশালীরা মামলা প্রত্যহার করার জন্য বলে প্রত্যহার না করলে বাদীকে ও তার পরিবারসহ পুড়িয়ে মারার হুমকি দিচ্ছেন। বর্তমানে প্রভাবশালীদের ভয়ে বাদী আতংকে দিন কাটাচ্ছেন।
উল্লেখ যে, গত ২৯ নভেম্বর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া বাজারে ভাই বোন ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠান মালিক লোকমান হোসেনের পুত্র আলমগীর হুসাইন ব্যবসা করেন। একই এলাকার মোহাম্মদ আলীর নেতৃত্বে জলিল, জালাল, কামাল ও সারজুল এবং অজ্ঞাত নামা ১০/১২জন দা, লাঠি নিয়ে প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর লুটপাট কালে বাধা দিলে দা দিয়ে কুপিয়ে প্রতিষ্ঠানের মালিক আলমগীর হুসাইন (২৮), তার পিতা বৃদ্ধ লোকমান (৬০), বোন শাহনাজ পারভীন, ভাগিনা স্কুল ছাত্র শাকিব (১৪) আহত হন। আহত দের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে শাহানাজ কে ঢাকা পুঙ্গ হাসপাতাল, আলমগীরকে শহীদ তাজ উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর দু’জনকে উপজেলা স্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন রাখেন। আহত আলমগীর হুসাইন জানান, মামলা হওয়ার পর থেকে প্রভাবশালী ও আসামীরা মামলা প্রত্যহার করার জন্য ভয়ভীতি দিচ্ছেন।
মামলা প্রত্যহার না করলে আমিসহ আমার পরিবারের লোকজনদের পুড়িয়ে মারার হুমকি দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই রাজিব কুমার জানান, অভিযুক্তদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এব্যাপারে অভিযুক্তিদের সাথে যোগাযোগ করে পাওয়া যায় নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *