শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা স্বামী গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে স্বামী কুপিয়ে হত্যা করেছে। পুলিশ পাষন্ড স্বামী কে গ্রেফতার করেছে।১৯ এপ্রিল বৃহস্পতিবার রাতে সাড়ে ৮টায় সময় টেপিরবাড়ী গ্রামে পোশাক নারী শ্রমিককে ঘুমন্ত অবস্থায় স¦ামী কুপিয়ে হত্যার ঘটনা ঘটা।
জানা গেছে, উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামের আফতাব উদ্দিনের ভাড়াটিয়া মযমনসিংহ জেলার নান্দাইল থানা দেইললেংড়া গ্রামের মৃত সুবেদ আলরি পুত্র ফজর আলী তার স্ত্রী গার্মেন্স শ্রমিক বেদেনা খাতুন (৫০) কে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে। এ সময় স্থানীয় লোকজন খবর পেয়ে পাষন্ড স্বামী ফজর আলী (৭০) কে গনধুলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। নিহত বেদেনা খাতুন একই এলাকার মৃত আ: খালেকের মেয়ে। গ্রেফতারকৃত ফজর আলী তার স্ত্রীকে নিয়ে টেপিরবাড়ী গ্রামের আফতাব উদ্দিনের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় পোশাক কারখানার চাকুরী করত।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, পারিবারিক কলহের জেড় ধরে ফজর আলী ঘুমন্ত স্ত্রীকে বডি দিয়ে এলোপাথারী কুিপয়ে হত্যা করে। স্থানীয় জনতা ফজর আলীকে ঘরে আটক রেখে পুলিশে খবর দেয়। শ্রীপুর থানার এস.আই মাহমুদুল হাসান ও রাজিব কুমার সাহা ঘটনাস্থল থেকে নিহতের স্বামী ফজর আলীকে গ্রেফতার করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের গাজীপুর সদর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন। হত্যার ঘটনানিহতের ভাই আব্দুল কাদির বাদী হয়ে থানায় হত্যা মামলা হয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *