গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্সটি প্রশিক্ষন কাজেও ব্যবহার হচ্ছে

গৌরীপুর ময়মনসিংহ থেকে শেখ বিপ্লব ঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স ড্রাইভার মোঃ বিল্লাল হোসেন এ্যাম্বুলেন্সটি প্রশিক্ষনের কাজে ব্যবহার করে অতিরিক্ত অর্থ উপার্জন করছে বলে অভিযোগ উঠেছে।
অভিযোগকারীরা জানায়, গৌরীপুরবাসী দীর্ঘ দিনের আন্দোলন সংগ্রামরে ফসল সম্প্রতি পাওয়া এ্যাম্বুলেন্সটি। মাত্র ৪ মাস পূর্বে যোগদান করে ড্রাইভার বিল্লাল হোসেন এরি মাঝে ১০ দিন যাবত স্থানীয় জনৈক ব্যক্তি কে দিয়ে বিল্লাল হোসেন এ্যাম্বুলেন্সটি চালাচ্ছেন। মাঝে মাঝে বিল্লাল হোসেন প্রশিক্ষক হিসাবে ড্রাইভিং সিটের পাশে বসে জনৈক ব্যক্তিকে নির্দেশনা দিয়ে থাকেন। রোগী ও তার সাথে থাকা লোক জন জানান, যে ছেলেকে দিয়ে ড্রাইভার এ্যাম্বুলেন্সটি চালিয়ে আসছেন সে রোগীর নিয়ে যাচ্ছে না কি কোন পন্য নিয়ে যাচ্ছে সে দিকে তার কোন খেয়াল নেই। এ দিকে হাসপালত রোডের কয়েক জন জানায় তাকে প্রশিক্ষন দেয়ানো হচ্ছে।
এ ব্যাপারে ড্রাইভার বিল্লাল হোসেন জানান, সে হেব্বি গাড়ীর চালক তার লাইন্সেস আছে। আমি শারীরিক ভাবে অসুস্থ্য তাই তালবেতালে তাকে দিয়ে এ্যাম্বুলেন্সটি চালাতে দেই। প্রশিক্ষনের কথা তিনি অস্বীকার করেন। এ ব্যাপারে টি এইচ ও গৌরীপুরে সাথে কথা বললে তিনি বলেন বিষয়টি আমার জানানেই আমি দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *