নান্দাইলে হত্যা করে অটো ছিনতাই : একজন আটক

এস এম রিফাত 🙁 নান্দাইল) বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার অটো চালক মো. রানা ওরফে সিম্পনি (২৫)কে হাত-পা ও মুখ বাধা মৃত অবস্থায় শুক্রবার (১৮ মে) নান্দাইল মডেল থানা পুলিশ উদ্বার করে। জানাযায়, উপজেলার রাজগাতি ইউনিয়নের বড়াইল বাজার সংলগ্ন ভাট্টুরির বিলের ধান ক্ষেতে হাত-পা ও মুখ বাধা এক যুবককে মৃত অবস্থায় এলাকাবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। পরে নান্দাইল মডেল থানার ওসি মো: কামরুল ইসলাম ও এসআই আব্দুস ছাত্তার ঘটনাস্থলে পৌছে অটো চালক রানা (১৫)কে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। যুবক রানা নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র।  তার পরিবার সুুত্রে জানাযায়, অটো চালিয়ে পরিবারের খরচ যোগাতো একমাত্র রানা।গতকাল বৃহস্পতিবার অটো চালাতে গিয়ে রাতে আর বাড়িতে ফিরে আসেনি।

  অপরদিকে গতকাল বৃহস্পতিবার রাতেই অটো ছিনতাইকারী কয়েকজন আঠারবাড়ী রায়েরবাজারে একটি অটো বিক্রী করতে গিয়ে একজন ধরা পড়ে জনতার হাতে।

পরে অটো সহ তাকে আঠারবাড়ী পুলিশ ফাড়িতে আটক রাখা হয়েছে।  নান্দাইল মডেল থানা পুলিশ আঠারবাড়ী পুলিশ ফাড়িতে আটককৃত নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র ইমন (২০)কে ছিনতাইকৃত অটো সহ থানায় নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *