মহেশপুরে ব্যারিস্টার মোহাম্মদ আলীর বিশাল মোটরসাইকেল ও মটর শোভাযাত্রা

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহ-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক কূটনীতিক ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মোহাম্মদ আলীর ২৬শে সেপ্টেম্বর দিনব্যাপী বিশাল মোটরসাইকেল ও মটর শোভাযাত্রা বের করা হয়।

কোটচাঁদপুর পাইলট বিদ্যালয় মাঠ থেকে আনুষ্ঠাকনিকভাবে মোটরসাইকেল ও পিক-আপ নিয়ে শোভাযাত্রাটি শুরু করে মহেশপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিন করে।

ব্যরিস্টার মোহাম্মদ আলী বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে ঠিক এই মুহুর্তে একটি মহল নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তিনি জনগনকে কোন কথায় কান না দিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগনকে দেওয়া সব ধরনের ওয়াদা পূরন করেছেন। তিনি প্রতিটি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ, উপবৃত্তি প্রদান, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মেয়েদেরকে বাই-সাইকেল বিতরন, মুক্তিযোদ্ধা ভাতা। এছাড়া নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মান, রুপপুর পারমানবিক কেন্দ্র তৈরী, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন সহ নানা দিক তুলে ধরে প্রচারনা করেন। তিনি আগামী ২৮শে সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সব ভেদাভেদ ভুলে নৌকা মার্কাকে বিজয়ী করতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

733 total views, 7 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.