আজ তারা স্বরূপে আবির্ভূত হয়েছে: কাদের

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাঙালির ইতিহাস একদিনে যেমন বীরত্বগাঁথায় ভরপুর, অন্যদিকে বিশ্বাসঘাতকতার অনেক ঘটনাও আছে। আজ নয়া পল্টনে যে ঘটনা ঘটেছে তা সবাই দেখেছে। সম্পূর্ণ বিনা উসকানিতে এটা হয়েছে। মির্জা আব্বাসের নেতৃত্বে… আজ তারা পুলিশের উপর ঝাঁপিয়ে পড়েছে। ১৩ জন পুলিশ মারাত্বক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। পুলিশের দুটি গাড়িতে আগুন দেয়া হয়েছে। আজ তারা স্বরূপে আবির্ভূত হয়েছে, পুলিশের উপর সাঁড়াশি হামলা চালিয়েছে।

আজ বুধবার দুপুরে নয়া পল্টনে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়। বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, নির্বাচন পেছানোর, নির্বাচন বানচালের জন্য পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে, ২০০১ সালে তারা যা করেছে, ২০১৪ সালে যা করেছে… তারা নির্বাচন বানচাল করতে চায়…তারা জননন্দিত শেখ হাসিনার সরকারকে হঠাতে চায়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ মিথ্যার বেসাতি কেন করলেন, সব পুলিশকে সরিয়ে দেয়া হয়েছে, পুলিশ ছিল নীরব দর্শক, আমাদের মনোননয়নপত্র বিক্রির সময় আরও বেশি লোক সমাগম হয়েছিল।

5,609 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.