গফরগাঁওয়ে দিনে দুপুরে সাংবাদিক দম্পতিসহ দুইটি ফ্লাটে দুঃসাহসিক চুরি

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের দিনে দুপুরে দুইটি ফ্লাটে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল সোমবার চোরের দল ৪ তলা ভবনের দুইটি ফ্লাটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে সমস্ত আসবাবপত্র তছনছ করে নগদ টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল নিয়ে যায় ।
জানা যায়, পশু হাসপাতাল রোডের নিউ মডেল স্কুলের গলিতে ৩৯৮/১ নং বাসার ৪র্থ তলায় একটি ফ্লাটে সাপ্তাহিক খোলা কলম পত্রিকার সম্পাদক আপেল মাহমুদ ও ইসলামিয়া মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাবিনা ইয়াসমিন দম্পতি এবং অপর ফ্লাটে সাবেক ছাত্রলীগ নেতা ও ঔষধ কোম্পানীর প্রতিনিধি মীর মাহফুজুল আলম ছানা ও স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য সহকারি ইসমত আরা শীলা দম্পত্তি বসবাস করেন। সোমবার সকাল ১০টার পর থেকে এই দুইটি ফ্লাটে কেউ ছিলেন না । এই সুযোগে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে চোরের দল। বিকাল ৩টার দিকে ছানা ও শীলা বাসায় এসে প্রধান দরজার তালা ভাঙা দেখতে পান। পরে ঘরে প্রবেশ করে দেখেন বাসার সমস্ত মালামাল তছনছ করা। আলমারীর তালাগুলো ভাঙা। আপেল মাহমুদ ও সাবিনা ইয়াসমিন দম্পতির ফ্লাটের সবগুলো রুম তছনছ করে ও আলমীর তালা ভাঙে চোরের দল।
মীর মাহফুজুল আলম রানা জানায়, ঘরে তার জমি বিক্রির নগদ আড়াই লাখ টাকা ছিল। চোরের দল সেই টাকা ও আধা ভরি স্বর্নালংকার নিয়ে গেছে। আপেল মাহমুদের ফ্লাট থেকে নগদ ২০ হাজার টাকা ও প্রায় ১০ ভরি স্বর্নালংকার নিয়ে গেছে চোরের দল।
গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । অপরাধীদের ধরতে পুলিশী অভিযান চলছে।

2,636 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.