নাটোর জেলায় ‘মাদক’কে জিরো টলারেন্সে নামিয়ে আনার ঘোষণা এসপি মামুনের

নাটোর প্রতিনিধি :
নাটোর জেলাকে মাদকে জিরো টলারেন্সে এ নামিয়ে আনার ঘোষনা দিয়েছেন জেলা পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। এজন্য বিশেষ বাহিনী গঠন করে জেলার সাতটি উপজেলায় বিশেষ অভিযানে নামার ঘোষনাও দেন তিনি। সোমবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে মাদক নির্মূলে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন।
এসময় পুলিশ সুপার বলেন, মাদকের যতবড়ই গড়ফাদার হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে। যদি কোন পুলিশ সদস্য এর সাথে জড়িত থাকে তাকেও আইনের আ্ওতায় নিয়ে আসা হবে। যে কোন কিছুর বিনিময়ে নাটোরে মাদক দ্রব্য নির্মুলে আনা হবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার। মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, সদর সার্কেল আবুল হাসনাত, সহকারী পুলিশ সুপিার আবুল ফয়জুল, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক দুলাল সরকার সহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্র জানায়, ২০১৮ সালের জানুয়ারী থেকে ডিসেম্বর মাস পর্যন্ত মাদকদ্রব্য সংক্রান্ত ২হাজার ৪৯৭জন আসামীর মধ্যে ২হাজার ৪০৯জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদকের মামলায় হয়েছে ১হাজার ৬০১টি। এছাড়া ফেনসিডিল, হেরোইন, ইয়াবা সহ বিভিন্ন মাদক দ্রব্য জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৪কোটি ১২লাখ ৮৮হাজার ৩০২টাকা।

1,213 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.