ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও ৩দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :
১৪ এপ্রিল পহেলা বৈশাখ দিনাজপুরের ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলা নববর্ষ উপলক্ষ্যে বর্ষবরণ অনুষ্ঠান এবং তিন দিন ব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন করা হয়েছে। বেলা ২টায় ঘোড়াঘাট প্রেস ক্লাবের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী ও বর্ষবরণ অনুষ্ঠানের আলোচনা সভায় ঘোড়াঘাট প্রেস ক্লাবের সভাপতি এম,এ গাফফার প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানার ওসি তদন্ত ইনসপেক্টর মোঃ ফেরদৌস করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঘোড়াঘাট প্রেস ক্লাবের আজীবন সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আরিফুজ্জামান রানা, সাধারন সম্পাদক রাজু আহম্মেদ, ১নং বুলাকিপুর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান লাবলু ও প্রমুখ। আলোচনা শেষে মাদক ও আইন শৃঙ্খলা বিষয়ে বিশেষ ভূমিকা রাখায় প্রধান অতিথি ওসি তদন্ত ইনসপেক্টর ফেরদৌস করিমকে ও বুলাকিপুর ইউপি চেয়ারম্যান মাহফুজার রহমান লাবলুকে সম্মাননা পদকের ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়াও প্রেস ক্লাবের আজীবন সদস্য আরিফুজ্জামান রানাসহ সাংবাদিকতায় সাহসী ভূমিকা ও বিশেষ অবদান রাখায় প্রেস ক্লাবের সভাপতি এম,এ গাফফার প্রধান, সিনিয়র সহ সভাপতি মাহতাব উদ্দিন আল মাহমুদ, সহ সভাপতি মজিবর রহমান, সাধারন সম্পাদক শহিদুল ইসলাম আকাশ সহ ৪ জন সাংবাদিককে সম্মাননা পদকের ক্রেষ্ট প্রদান করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালন ও সার্বিক পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম আকাশ
ক্যাপশন ঃ ঘোড়াঘাট প্রেস ক্লাবের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঘোড়াঘাট থানার তদন্ত ইনসপেক্টর ফেরদৌস করিম

ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতে ৩ জনের ৬মাসের জেল
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩জন গাঁজা সেবীকে ৬ মাসের কারান্ড প্রদান করা হয়েছে। জানা যায়, ১৪ এপ্রিল রবিবার সন্ধ্যায় কশিগাড়ী গ্রামের দিলজার হোসেনের পুত্র তারাজুল (২৩), আঃ গণি চৌধুরী পুত্র মোঃ সাজু চৌধুরী (২৬) ও একই গ্রামের আব্দুস সালামের পুত্র রায়হান কবির (২৪) উপজেলার খামার এলাকায় রাস্তায় ওই ৩ জন গাঁজা সেবী গাঁজা সেবন করছিল। এ সময় ঘোড়াঘাট থানার এস আই আল আমিন, এ এস আই শরিফুল ইসলাম ও এ এস আই আতিয়ার রহমান সংগীয় ফোর্স সহ তাদেক গাঁজা সেবন করার সময় কয়েকটি পুরাসহ তাদেক গাঁজা সেবন ও রাখার অপরাধে গ্রেফতার করে। পরদিন সোমবার উপজেলা পরিষদ কার্যলয়ে উপস্থিত করা হলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম। প্রত্যেককে ৬ মাসের কারান্ডের রায় প্রদান করেন।

ঘোড়াঘাটে সরকারি কর্মচারী কল্যাণ সমিতির কমিটির নব নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ
ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা সরকারি কর্মচারী কল্যাণ সমিতির কমিটির নব নির্বাচিত কার্যকরী সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠান গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
কমিটির নব নির্বাচিত সভাপতি নারায়ন চন্দ্র ভট্টাচার্য্য এর সভাপতিত্বে শপথ গ্রহণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ঘোড়াঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম আকাশ, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা স্বরুপ কুমার সাহা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মামুনুর রশিদ, উপজেলা কৃষি অফিসার এখলাস হোসেন সরকার, ওসমানপুর হাই স্কুলের প্রধান শিক্ষক বেলাল হোসেন প্রমুখ।

615 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.