দেশের প্রথম আপডেট বিয়ে

বর্তমান সময়ে, বাংলার সবচেয়ে আপডেট, আধুনিক, আলোচিত, আলোড়িত ও প্রশংসিত ইভেন্ট ইন্ডাস্ট্রি বাংলাদেশ ইভেন্টসের আয়োজনে, দেশের প্রথম আপডেট বিয়ে।

চট্টলার বিয়ের ঐতিহ্য- চট্টলা সহ, সমগ্র দেশে রয়েছে, কিন্তু সেই ঐতিহ্যগত বিয়ের আয়োজনে প্রথম পর্ব- হলুদ। সেই হলুদে কেবল বন্ধু- বান্ধব, কিছু কাজিন আর নিজের আত্মীয় – স্বজন সহ কিছু পরিচিত মুখ উপস্থিত থাকেন।

হলুদের পর বিয়ের অনুষ্ঠান, তারপর ওয়ালিমা – সেই ওয়ালিমাতে, কেবল মেয়ের পরিবারের কাছের আত্মীয়- স্বজন ও ছেলের পরিবারের কিছু সদস্য থাকেন। কিন্তু দেখা যাই, হলুদ কিংবা ওয়ালিমাতে নয়- কাছের- দূরের, বন্ধু- বান্ধব, পাড়াপড়শি, আত্মীয় – স্বজন সহ সকল স্তরের সকল মানুষ, বিয়েতে অংশগ্রহণ করেন- আর সেই বিয়েতে খাবারের আয়োজন বিহীন, আর কোনো সাংস্কৃতিক বা বিনোদনের আয়োজন থাকে না, তাই, প্রথম বারের মত, সাংস্কৃতিক ও ভিন্ন ধারার বিনোদন নিয়ে, বাংলার নাম্বার ১- ইভেন্ট ইন্ডাস্ট্রি, বাংলাদেশ ইভেন্টস এর সহযোগিতায়, দেশের ও বিশ্বের প্রথম আপডেট বিয়ের আয়োজন করা হয়। দেশের প্রথম আপডেট এই বিয়ের বর ছিলেন দেশের সবচেয়ে আলোচিত ইভেন্ট ইন্ডাস্ট্রি – বাংলাদেশ ইভেন্টসের ঈঊঙ ও পার্কভিউ ও ডেলটা হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা – মোঃ জসিম উদ্দিন চৌধুরী।

কনে ছিলেন চট্টলার আতুরারডিপুর এলাকার প্রায় ৩ শত গন্ডা বা ৬ শত – শতক জায়গার মালিক আলহাজ্ব অলি আহম্মেদ প্রকাশ তুলা কোম্পানির বড় নাতনি হালিমা জসীম রুমকি।

চট্টলার সবচেয়ে বড় কনভেনশন হল- কে বি কনভেনশন হলে ১৩/০৪/১৯ইংরেজি, শনিবার সন্ধ্যার পর, বাংলার প্রথম কোনো বিয়েতে প্রথম বারের মত, সুবিশাল স্টেজে দেশের জনপ্রিয় কোরিওগ্রাফার লিটন দাশ লিটু ও পরিচালক এস এম সরওয়ার এর পরিচালনায় ফ্যাশন শো, দেশের সাড়াজাগানো ডান্স গ্রুপ — অ ঃড় ত এর অসাধারণ ডান্স, নাহিন এহসানের বিত্ত ব্যান্ডের আধাঁর টুর সাড়াজাগানো গান, জনপ্রিয় ও উদীয়মান ব্যক্তিদের সম্মাননা, ৫ জন উপস্থাপকের উপস্থাপনা স্মিতা চৌধুরী, আরাফাত রুপক, আতিক সুজন, সাবরিনা করিম, আসাদুজ্জামান।

 

 

 

 

163,443 total views, 8 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.